২৫ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

ভূরুঙ্গামারীতে আগুনে পুড়েছে বাড়ি ও নগদ সাড়ে ৪ লাখ টাকা


কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আগুন লেগে একটি বাড়ি পুড়ে গেছে। একইসাথে পুড়েছে ঘরে রাখা নগদ টাকাসহ বিভিন্ন আসবাবপত্র। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাটেশ্বরী সেতুর পূর্ব পাড়ের ছিট পাইকেরছড়া গ্রামের মনতাজ আলীর বাড়িতে এই আগুন লাগে।

আগুনে মনতাজ আলীর ৬৫ হাত লম্বা এল আকৃতির বসতঘর, নগদ টাকা ও ঘরের আসবাবপত্রসহ অন‍্যান‍্য জিনিসপত্র পুড়ে যায়।

মনতাজ আলী জানান, শাশুড়ি তার নগদ সাড়ে চার লাখ টাকা আগুনে পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শী জুলহাস ও মাসুদ জানান, মুহূর্তেই বাড়ির চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। পাশের নাগেশ্বরী উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দেয়া হয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীদের যৌথ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তার আগেই পুড়ে গেছে ঘরের সবকিছু।

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, চুলার আগুন থেকে এর সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাড়ির মালিক মনতাজ আলী ও তার শাশুড়ি রমিছা বেগম দাবি করেছেন বাড়িতে তাদের আনুমানিক নগদ সাড়ে চার লাখ টাকা ছিল। যা আগুনে পুড়ে গেছে। ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, ওই টাকার কিছু টাকা অক্ষত রয়েছে। বাকি টাকা আগুনে পুড়ে গেছে।



আরো সংবাদ


দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী মানবসভ্যতার অবিচ্ছেদ্য অংশ হচ্ছে মিডিয়া : আবদুল্লাহ তাহের রবি’র শিক্ষার্থীদের চুল কাটার প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি আমরা আন্তরিকভাবেই নয়া দিগন্তের শুভাকাঙ্ক্ষী : মির্জা ফখরুল চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় সংঘর্ষে আমতলীতে নারীসহ আহত ১০ নয়া দিগন্তের ১৮ বছরে পর্দাপণ : কুমারখালীতে আলোচনাসভা ও এতিমদের মাঝে খাবার বিতরণ পরীক্ষার্থী আত্মহত্যার ঘটনায় পিবিআইকে তদন্তের নির্দেশ বিএনপি আরো একটি ওয়ান ইলেভেনের স্বপ্নে বিভোর : সেতুমন্ত্রী চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত 'পাকিস্তানের থেকে কত টাকা খেয়েছ?' হারের পর শামিকে চূড়ান্ত গালিগালাজ নেটদুনিয়ায় চকরিয়ায় ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের সড়ক অবরোধ

সকল