০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮, ২৮ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

লালমনিরহাটে কৃষককে কুপিয়ে হত্যা


লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ২ নম্বর গড্ডিমারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আব্দুল মালেক (৪০) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দোয়ানি গ্রামের ২ নম্বর ওয়ার্ডে নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক দোয়ানি গ্রামের ২ নম্বর ওয়ার্ডের মোঃ বারেক মিয়ার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিদ্যুৎ কারেন্ট না থাকায় বাড়ির বাইরে বসে ছিলেন আব্দুল মালেক। এসময় পেছন থেকে দুর্বৃত্তরা এসে এক কোপে তার মাথায় আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে সুনির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। তবে আব্দুল মালেকের পরিবারের লোকজনদের সাথে কথা বলে তদন্ত করা হচ্ছে বলে লালমনিরহাট সিনিয়র সহকারী পুলিশ সুপার বি সার্কেল তাপস সরকার জানিয়েছেন।



আরো সংবাদ


আরব আমিরাতকে ৮০টি রাফাল দিচ্ছে ফ্রান্স ‘লাল কার্ড’ হাতে রাস্তায় শিক্ষার্থীরা ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত কম্ব্যাট এলার্ট মিসাইল সিস্টেম মোতায়েন করল রাশিয়া প্রথম সেশনে তাইজুলের জোড়া আঘাতে স্বস্তিতে বাংলাদেশ চট্টগ্রামে বাস-ট্রেন-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২ টিকতে পারলেন না লেবাননের তথ্যমন্ত্রী রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, ২নং সঙ্কেত বহাল পাথরঘাটায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে বিদায়ী সংবর্ধনা

সকল