২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

হাতি দিয়ে নির্বাচনী প্রচারণা

হাতির পিঠে চড়ে নির্বাচনী ব্যানার ঝুলিয়ে প্রচারণা চালাতে দেখা যায় সোহেল রানাকে - ছবি - নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ে জেলা ট্রাক, ট্যাংকলরি, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন প্রচারণা জমে উঠেছে। এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সোহেল রানা। পেশায় তিনি ড্রাইভার। তার নির্বাচনী প্রতীক হাতি। তাই তিনি প্রচারণায় নেমেছেন প্রতীকী কোনো হাতি নিয়ে নয়, জীবন্ত হাতি নিয়ে! এমন অভিনব প্রচারণা নজর কেড়েছে অনেকের।

নির্বাচনী প্রচারণায় এগিয়ে থাকার জন্য বিশাল আকৃতির একটি হাতির পিঠে চড়ে নির্বাচনী ব্যানার ঝুলিয়ে প্রচারণা চালাতে দেখা যায় সোহেল রানাকে। এসময় হাতি শুঁড় তুলে জনসাধারণকে শুভেচ্ছাও জানাচ্ছিল।

সমর্থকরা বলছেন, হাতি দিয়ে নির্বাচনী প্রচারণায় বাড়তি আমেজ সৃষ্টি হয়েছে। তার এ ব্যতিক্রমধর্মী প্রচারণায় এলাকাবাসী ও সমর্থকরা বেশ উপভোগ করছেন।

এ ব্যাপারে সোহেল রানা বলেন, বাঙালীর কাছে নির্বাচন হচ্ছে একটি উৎসবের মতো। তাই নিজের নির্বাচনকে আরো বেশি উৎসবমুখর করে তুলতে প্রচার-প্রচারণায়ও ভিন্নতা এনেছি।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল