২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দেবীগঞ্জে বাসর রাতে বরের আত্মহত্যা

- প্রতীকী ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বাসর রাতে গলায় ফাঁস দিয়ে বাবুল হোসেন (২১) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। শনিবার সকালে তার রান্না ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বাবুল হোসেনের বাড়ি উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তাপাড়া এলাকায়। তিনি ওই এলাকায় সফিজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার সমার উদ্দীনের মেয়ে সাবিনা ইয়াসমিনের (১৮) সাথে পারিবারিকভাবে বিয়ে হয় বাবুলের। রাতেই ধুমধাম করে নতুন বউকে বরের বাড়িতে আনা হয়। বিয়ের সব আয়োজন শেষে বর-কনেকে বাসরঘরে দেয়া হয়। ওই রাতেই বাড়ির রান্না ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বাবুল। শনিবার ভোরে বাড়ির লোকজন দেখতে পেয়ে বাবুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়য়েছে।


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪

সকল