২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বিরামপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

- ছবি : সংগৃহীত

দিনাজপুরের বিরামপুরে বজ্রপাতে তারাজুল ইসলাম (৪০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ফরিদা বেগম নামে এক গৃহবধূ গুরুতর আহত হয়েছেন।

মৃত কৃষক তারাজুল ইসলাম উপজেলার মুকুন্দপুর ইউপির ভেলারপাড় (উত্তরপাড়া) গ্রামের মৃত নওশাদ হোসেনের ছেলে এবং আহত ফরিদা বেগম (৩৫) একই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেল ৪টায় তারাজুল ইসলাম নিজ বাড়ির কাছে ফুলকপি ক্ষেতে আগাছা (ঘাস) কাটছিলেন এবং পাশের একটি ক্ষেতে ফরিদা বেগম ফুলকপির চারা রোপন করছিলেন। এসময় হঠাৎ বজ্রপাতে দু’জনেই গুরুতর আহত হন। পরিবারের সদস্য ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তারাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত ফরিদা বেগম বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: সাব্বির ইবনে মঞ্জুর জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তারাজুল ইসলামের মৃত্যু হয়েছে ও ফরিদা বেগম বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে জানান, যথাযথ আইনি প্রক্রিয়া সম্পন্ন করে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement

সকল