২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৬

- ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের ঘোড়াঘাটে জুয়ার আসর থেকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে নগদ তিন লাখ ৯৪ হাজার টাকা, তিনটি মোটরসাইকেল ও পাঁচটি মোবাইল সেট।

সোমবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল রোববার বিকেলে উপজেলার নারায়ণপুর গ্রামের একটি বাড়িতে জুয়া খেলার সময় তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশ ছয়জনকে আসামি করে একটি মামলা করেছে।

গ্রেফতার কৃতরা হলেন, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ১ নম্বর কিশোরগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু (৫২), দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রামপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে শামীম মিয়া (৪৫), নুরপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রাইনুর ইসলাম রানু সরকার (৪৫), কশিগাড়ী গ্রামের মৃত ভূষণ সরকারের ছেলে শ্রী বকুল সরকার (৪৫), গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে হুমায়ুন কবীর (৬৩) এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার আব্দুস সাত্তারের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

ঘোড়াঘাট থানার অফিসার (ওসি) আবু হাসান কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে জুয়া খেলার বিভিন্ন সরঞ্জাম ও নগদ অর্থসহ প্রায় সাড়ে আট লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। গ্রেফতার ছয়জন ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত আরো তিনজনসহ মোট ৯ জন আসামিকে সকালে দিনাজপুরের আদালতে নেয়া হলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজাতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী

সকল