২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুন্দরগঞ্জে স্বামীকে হত্যার দায় স্বীকার স্ত্রীর

সুন্দরগঞ্জে স্বামীকে হত্যার দায় স্বীকার করেছেন স্ত্রী স্মৃতি রানী। - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের খোদ্দা নামাপাড়া গ্রামের সুজন রায়কে হত্যার দায় স্বীকার করেছেন তার স্ত্রী স্মৃতি রানী। পুলিশ এ কথা জানিয়েছে।

থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) বুলবুল ইসলাম শনিবার বিকেলে জানান, শুক্রবার দিবাগত রাতে আটকের পর জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বামীকে হত্যার কথা স্বীকার করেন স্ত্রী স্মৃতি রানী। স্মৃতি জানান, গভীর রাতে ঘুমন্ত অবস্থায় পূর্বপরিকল্পনা মোতাবেক স্বামীকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করেন তিনি। অন্য কারো পরামর্শে তিনি এ কাজ করেনি বলেন জানান তিনি।

ওসি আরো জানান, এ ব্যাপারে থানায় হত্যা মামলা হয়েছে। পরে শনিবার তাকে আদালতে তোলা হলে সেখানেও হত্যার কথা স্বীকার করেন স্মৃতি।

স্মৃতি পার্শ্ববর্তী সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা গ্রামের কৃষ্ণ চন্দ্রের মেয়ে।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, ৯ মাস আগে সুজনের সাথে স্মৃতির বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই রয়েছে। বৃহস্পতিবার রাতেও স্বামী-স্ত্রীর মধ্যে একবার ঝগড়া হয়। পরে তারা খাওয়া-দাওয়া করে একই রুমে শুয়ে পড়েন। গভীর রাতে গলায় রশি প্যাঁচিয়ে স্বামীকে হত্যা করেন স্মৃতি। পরে শুক্রবার সকালে ঘুম থেকে উঠে রান্নার কাজ শুরু করেন তিনি।

এদিকে, সুজনের মা ঘরে গিয়ে দেখেন ছেলে সুজন মেঝেতে শুয়ে রয়েছে। তার ডাকে ছেলে জেগে না উঠায় চিৎকার করতে থাকেন তিনি। পরে পরিবারের সদস্যরা এসে দেখেন সুজন মারা গেছে। সুজনের বাবা-মায়ের দাবি, তার স্ত্রী তাকে খুন করেছে। এ অভিযোগের প্রেক্ষিতে পুলিশ স্ত্রী স্মৃতি রানীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।


আরো সংবাদ



premium cement