২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
সভাপতি মোজাফ্ফর, সম্পাদক রওশন

ডোমার প্রেস ক্লাবের কমিটি গঠন

সভাপতি মোজাফ্ফর ও সম্পাদক রওশন - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর ডোমার প্রেস ক্লাবের ১২ সদস্যবিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে মো: মোজাফ্ফর আলী (দৈনিক ইত্তেফাক) সভাপতি, রওশন রশীদ (দৈনিক সমকাল) সাধারণ সম্পাদক ও আব্দুল্লাহ আল মামুন সোহাগকে (মানবজমিন) সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার দুপুর আড়াই টার দিকে ডোমার প্রেস ক্লাব কার্যালয়ে প্রেস ক্লাব সভাপতি মো: মোজাফ্ফর আলীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ওই কমিটি ঘোষণা করেন সাধারণ সম্পাদক রওশন রশীদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি, আব্দুর রাজ্জাক রাজা (দৈনিক জনতা), সহ-সম্পাদক তোজাম্মেল হোসেন মঞ্জু (দৈনিক নয়া দিগন্ত), অর্থ সম্পাদক শ্রী সমর সাহা (দৈনিক আল-আমীন), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এ.আই. পলাশ (যুগের আলো), ক্রীড়া সম্পাদক মো: গোলাম রাব্বানী (বিজয় টিভি), প্রচার, প্রকাশনা ও দফতর সম্পাদক ইয়াছিন মোহাম্মদ সিথুন (আজকের পত্রিকা)। কার্যকরী সদস্য, মো: মোসাব্বের হোসেন মানু (আলাপন), আব্দুর রাজ্জাক (এশিয়ান এজ) ও মো: ময়নুল হক (মোহনা টেলিভিশন)।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল