২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফুলবাড়ীতে মাথায় গাছের ডাল পড়ে কাঠ ব্যবসায়ীর মৃত্যু

ফুলবাড়ী থানা - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাথায় গাছের ডাল পড়ে এক কাঠ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত কাঠব্যবসায়ীর নাম তহিদুল ইসলাম (৫৫)। তিনি একই ইউনিয়নের বালাতাড়ি গ্রামের মৃত গোকুল সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, ক্রয়কৃত শিমুল গাছ কাটার জন্য শ্রমিক নিয়ে গজেরকুটি এলাকার কামরুল ইসলামের বাড়িতে যান তহিদুল। সেখানে শ্রমিকরা গাছে উঠে ডাল কাটতে থাকলে তিনি পাশে দাড়িয়ে ডাল কাটার দৃশ্য দেখতে থাকেন। একপর্যায়ে গাছের একটি মোটা ডাল তার মাথায় পড়ে তিনি মারাত্বক আহত হন। এ সময় এলাকাবাসী ও শ্রমিকরা তাকে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাজীব কুমার জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল