২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

সেই ৩ নবজাতকের মায়ের পাশে নয়া দিগন্ত পাঠকরা

সেই ৩ নবজাতকের মায়ের পাশে নয়া দিগন্ত পাঠকরা - ফাইল ছবি

‘ঘরে খাবার নেই, তিন নবজাতককে নিয়ে তিন দিন না খেয়ে মা!’ বুধবার নয়া দিগন্ত অনলাইনে এই শিরোনামে সংবাদ প্রকাশের পর রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদীবাতান গ্রামের সেই হতদারিদ্র্য পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন নয়া দিগন্তের পাঠকরা। দৈনিক নয়া দিগন্তের পাঠকদের নিঃস্বার্থ ভালোবাসায় সিক্ত হয়েছেন জমজ তিন কন্যা সন্তানের মা ফরিদা বেগম। মানুষের ভালোবাসা ও আর্থিক সহায়তা পেয়ে পরিবারটি এখন খুশিতে আত্মহারা।

নয়া দিগন্তের সংবাদ পড়ে ঢাকার মিরপুরের এনার্জি প্যাক্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ সাইফুল ইসলাম নগদ আর্থিক সহায়তা দিয়েছেন ফরিদা বেগমের পরিবারকে। শুধু তাই নয়, জমজ তিন কন্যা সন্তানের জন্য পরিবারটিকে প্রতিমাসে আর্থিক সহায়তা অব্যাহত রাখার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।

একইভাবে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী গ্রামের দুবাই প্রবাসী হাসান আলী, দুবাই প্রবাসী কক্সবাজারের কুতুবদিয়ার দিদারে আজম সিদ্দিকী, কুষ্টিয়ার আমীর উদ্দিন, ঢাকার সাভারের হ্যাপী বেগমসহ নয়া দিগন্তের আরো কয়েকজন পাঠক নগদ অর্থ সহায়তা দিয়েছেন ফরিদা বেগমকে। তারাও এই সহযোগিতার ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়েছেন।

হতদারিদ্র্য ফরিদা বেগম না চাইতে এমন সহযোগিতা ও মানুষের অকৃত্রিম ভালোবাসায় মুগ্ধ ও আবেগ আপ্লুত। সহযোগিতা পেয়ে চার সন্তানের মা ফরিদা বেগম (২৬) নয়া দিগন্তকে জানান, আল্লাহর রহমতে এখন স্বামী-সন্তানদের নিয়ে পেটভরে খেতে পারবেন। সবার সহযোগিতার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতাও জানান ফরিদা বেগম ও স্বামী জিয়াউর রহমান।

জিয়াউর রহমান বলেন, মানুষ আমাদের প্রতি যে ভালোবাসা দেখিয়ে এতে আমরা অনেক খুশি। এ জন্য আর্থিক সহযোগিতাকারী ও নয়া দিগন্ত পত্রিকার সাংবাদিকদেরও ধন্যবাদ জানান তিনি।

আরো পড়ুন

ঘরে খাবার নেই, ৩ নবজাতক নিয়ে ৩ দিন না খেয়ে মা!



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল