২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভূরুঙ্গামারীতে ৯ রোহিঙ্গা আটক

- ছবি- নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে একই পরিবারের সাতজনসহ নয়জন রোহিঙ্গাকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার সন্ধ্যায় তিলাই ইউনিয়নের ছাট গোপালপুর কাছুর মোড় থেকে তাদেরকে আটক করে সহকারী কমিশন (ভূমি) জাহাঙ্গীর আলম নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

আটকরা হলেন- বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১৮-এর একই পরিবারের সাবিকা খাতুন (৫০), আছমিরা (১৮), নাদিম (১৫), রিয়াজ (১০), তাছমিরা (৭), রুমাজান (৫) ও ইসমাইল (৩)। অপর দু’জন হলেন টেংরাখালী রোহিঙ্গা ক্যাম্প-১৩-এর ফাইয়া সালাব (২৭) ও কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-২-এর ইসমাইল হোসেন (১৮)।

সহকারী কমিশন (ভূমি) জাহাঙ্গীর আলম জানান, লকডাউন কার্যক্রম বাস্তবায়নকালে দেখা যায় একটি অটোরিকশায় কিছু লোক গাদাগাদি করে যাচ্ছে। রিকশাটি থামিয়া জিজ্ঞাসাবাদ করলে তাদের কথাবার্তায় সন্দেহ হয়। আধিকতর জিজ্ঞাসাবাদে তারা জানায় যে সলিম নামের এক ব্যক্তির মধ্যস্ততায় ভারত যাওয়া উদ্দেশ্য রোহিঙ্গা ক্যাম্প থেকে  সেছে। পরে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রোহিঙ্গা আটকের সত্যতা নিশ্চিত করে জানান, তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে। বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement

সকল