১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

রংপুর বিভাগে ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু : আক্রান্ত ৬৭৮

- প্রতীকী ছবি

রংপুর বিভাগের ৭ জেলায় করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরো ১৬ জন। এসময়ে নতুন করে আক্রান্ত হয়েছে ৬৭৮ জন। এনিয়ে এই বিভাগে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ৮৫৪ জন।

স্বাস্থ্য অধিদফতরের রংপুর বিভাগীয় পরিচালক ডা: মোতাহারুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় সোমবার বেলা ১টা পর্যন্ত বিভাগের ৭ জেলায় মারা গেছে ১৬ জন। এদের মধ্যে রংপুরে ৭, দিনাজপুর ও ঠাঁকুরগাওয়ে ৩ জন করে, পঞ্চগড়, লালমনিরহাট ও নীলফামারীতে ১ জন করে মারা গেছেন।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৬৭৮ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছেন ৬৭৮ জন। শনাক্তের হার ২৭ দশমিক ৩৬। আক্রান্তদের মধ্যে রংপুরে ৪০৯ জনের পরীক্ষায় ১৫৫ জন, পঞ্চগড়ে ২৪১ জনের মধ্যে ৯৪, নীলফামারীতে ২২৬ জনের মধ্যে ৭৫, লালমনিরহাটে ১১৪ জনের মধ্যে ২০, কুড়িগ্রামে ৩৬৪ জনের মধ্যে ৭৭, ঠাঁকুরগাওয়ে ২৯৭ জনের মধ্যে ৮৫, দিনাজপুরে ৫৮০ জনের মধ্যে ১০৩ এবং গাইবান্ধায় ২৪৭ জনের মধ্যে ৬৯ জন করোনা শনাক্ত হয়েছেন।

তিনি আরো জানান, রংপুর বিভাগের আট জেলায় করোনার শুরু থেকে সোমবার পর্যন্ত ২ লাখ ৪ হাজার ৯৫৪ জনের নমুনা পরীক্ষায় ৪০ হাজার ৭৬৬ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৮৫৪ জন এবং সুস্থ হয়েছেন ৩০ হাজার ৭৭০ জন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী

সকল