২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রংপুর বিভাগে ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু : আক্রান্ত ৬৭৮

- প্রতীকী ছবি

রংপুর বিভাগের ৭ জেলায় করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরো ১৬ জন। এসময়ে নতুন করে আক্রান্ত হয়েছে ৬৭৮ জন। এনিয়ে এই বিভাগে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ৮৫৪ জন।

স্বাস্থ্য অধিদফতরের রংপুর বিভাগীয় পরিচালক ডা: মোতাহারুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় সোমবার বেলা ১টা পর্যন্ত বিভাগের ৭ জেলায় মারা গেছে ১৬ জন। এদের মধ্যে রংপুরে ৭, দিনাজপুর ও ঠাঁকুরগাওয়ে ৩ জন করে, পঞ্চগড়, লালমনিরহাট ও নীলফামারীতে ১ জন করে মারা গেছেন।

তিনি আরো জানান, গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৬৭৮ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছেন ৬৭৮ জন। শনাক্তের হার ২৭ দশমিক ৩৬। আক্রান্তদের মধ্যে রংপুরে ৪০৯ জনের পরীক্ষায় ১৫৫ জন, পঞ্চগড়ে ২৪১ জনের মধ্যে ৯৪, নীলফামারীতে ২২৬ জনের মধ্যে ৭৫, লালমনিরহাটে ১১৪ জনের মধ্যে ২০, কুড়িগ্রামে ৩৬৪ জনের মধ্যে ৭৭, ঠাঁকুরগাওয়ে ২৯৭ জনের মধ্যে ৮৫, দিনাজপুরে ৫৮০ জনের মধ্যে ১০৩ এবং গাইবান্ধায় ২৪৭ জনের মধ্যে ৬৯ জন করোনা শনাক্ত হয়েছেন।

তিনি আরো জানান, রংপুর বিভাগের আট জেলায় করোনার শুরু থেকে সোমবার পর্যন্ত ২ লাখ ৪ হাজার ৯৫৪ জনের নমুনা পরীক্ষায় ৪০ হাজার ৭৬৬ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৮৫৪ জন এবং সুস্থ হয়েছেন ৩০ হাজার ৭৭০ জন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন

সকল