১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে আবারো লকডাউন ঘোষণা

- ছবি সংগৃহীত

করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে ঠাকুরগাঁওয়ে ২৪ জুন বৃহস্পতিবার থেকে সাত দিন লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে করোনা প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি।

বুধবার দুপুরে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো: মাহাবুবুর রহমান জেলা প্রশাসনের আয়োজনে তার প্রথম সভায় এ আদেশ দেন।

সভায় তিনি জানান, করোনাভাইরাস প্রতিরোধে করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধসংক্রান্ত জেলা কমিটির সিদ্ধান্তে আগামী সাত দিনের জন্য ঠাকুরগাঁও জেলাকে লকডাউন ঘোষণা করা হলো। জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ করা হলো। আগামী সাত দিন জাতীয় ও আঞ্চলিক সড়ক-মহাসড়কে অন্য জেলা থেকে ঠাকুরগাঁও জেলায় কেউ প্রবেশ করতে কিংবা অন্য জেলায় গমন করতে পারবেন না। জেলার অভ্যন্তরে এক উপজেলা থেকে অন্য উপজেলায় আসা-যাওয়া করা যাবে না।

তিনি আরো জানান, সব ধরনের গণপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে। তবে জরুরি পরিষেবা, চিকিৎসাসেবা, কৃষিপণ্য, খাদ্যদ্রব্য সরবরাহ ও সংগ্রহ ,গণমাধ্যমকর্মী এর আওতার বাইরে থাকবে। জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে আগামী সাত দিন এ আদেশ বলবৎ থাকবে এবং আদেশ অমান্যকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত কয়েক দিন ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা উদ্বেগজনক হারে বৃদ্ধি পাওয়ায় লকডাউনের এ সিদ্ধান্ত নেয় করোনা পতিরোধ সংক্রান্ত জেলা কমিটি।


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক

সকল