২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরের সেতাবগঞ্জ পৌর নির্বাচনে নৌকা বিজয়ী

দিনাজপুরের সেতাবগঞ্জ পৌর নির্বাচনে নৌকা বিজয়ী - ফাইল ছবি

দিনাজপুরের সেতাবগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো: আসলাম বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ১০ হাজার ৯২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জগ প্রতীক নিয়ে মো: নাহিদ পাশা চৌধুরী পেয়েছেন ২ হাজার ৮৫০ ভোট।

এ ছাড়া মোবাইল প্রতীকে নাজমুন নাহার মুক্তি ৬১১, নারিকেল গাছ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান দুলাল ৫৪৫, বাংলাদেশের ওয়ার্কাস পার্টির প্রার্থী হাতুড়ি প্রতীকের রশিদুল ইসলাম ১৩১ ভোট পেয়েছেন।

নির্বাচন অফিস সূত্র জানায়, সোমবার দিনব্যাপী ভোটগ্রহণ শেষে বিকেলে ফলাফল ঘোষণা করা হয়। পৌরসভার সবগুলো কেন্দ্রেই ইভিএম মেশিনে ভোটগ্রহণ করা হয়েছে। পুরো পৌরসভায় মোট ২১ হাজার ৩৫৮ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ১৫ হাজার ৩২২ জন।

এর মধ্যে ৫৮টি ভোট বাতিল হয়। আর ভোট প্রদানের শতকরা হার ছিল ৭১ দশমিক ৭৪ শতাংশ। মোট ১০টি কেন্দ্রের ৭৪টি ভোট কক্ষে ভোট প্রদান করে ভোটাররা। প্রথমবারের মতো এ পৌরসভায় ইভিএম-এ ভোট প্রদান করলো ভোটাররা।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১

সকল