০২ আগস্ট ২০২১
`

আদালতে তোলা হয়েছে আবু ত্ব-হা ও তার সফর সঙ্গীদের

আবু ত্ব-হা ও তার সফর সঙ্গীদের আদালতে তোলা হয়েছে - ছবি : সংগৃহীত

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার সফর সঙ্গীদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে তোলা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন নয়া দিগন্তকে বলেন, ইসলামী বক্তা আবু ত্ব-হা ও তার সফর সঙ্গীদের ডিবি কার্যালয় থেকে রংপুর কোতয়ালি ম্যাজিস্ট্রেট আদালত তোলা হয়েছে।

এ ছাড়া তিনি আরো বলেন, আদালতের সিন্ধান্ত অনুযায়ী তাদের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১০ জুন) রংপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়ার পর রাজধানীর গাবতলী থেকে নিখোঁজ হন আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার সফর সঙ্গীরা। এর পর পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে তা গ্রহণ করা হয়নি বলে অভিযোগ করে তার পরিবার।



আরো সংবাদ


‘কুরআন-সুন্নাহ’র বাহিরে জামায়াতের আর কোন গোপন তৎপরতা নেই’ জাতিসঙ্ঘ সম্মেলনে যোগ দিতে পারেন প্রধানমন্ত্রী সিনোফার্মেরর সাথে যৌথ টিকা উৎপাদনে সমঝোতা স্মারক প্রস্তুত : পররাষ্ট্রমন্ত্রী ঢাকার পথে জাপানের দেয়া অ্যাস্ট্রাজেনেকার তৃতীয় চালান বাঁশখালী হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া মায়ের কোলেই ফিরলো নবজাতক প্রাভা হেলথকেয়ার বন্ধের নির্দেশ সিরাজদিখানে লকডাউন উপেক্ষা করে ইউপি চেয়ারম্যানের ছেলের বিয়ে ডা: জাহাঙ্গীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা এফডিএসআরের প্রধানমন্ত্রী ইয়াসিনের পদত্যাগের দাবিতে রাজপথে মাহাথির-আনোয়ার অবৈধ পথে ভারত যাওয়া ১০ বাংলাদেশীকে হস্তান্তর করেছে বিএসএফ পুঠিয়ায় কলেজছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মামাকে ছুরিকাঘাত

সকল