২৪ জুলাই ২০২১
`

গাইবান্ধায় ছিলেন ত্ব-হা ও তার সঙ্গীরা : পুলিশ

গাইবান্ধায় ছিলেন ত্ব-হা ও তার সঙ্গীরা : পুলিশ - ছবি : সংগৃহীত

অবশেষে আট দিন পর খোঁজ মিলেছে নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের। এ নিয়ে শুক্রবার বিকেল ৫টার দিকে প্রেস ব্রিফিং করেছে রংপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ব্রিফিংয়ে জানানো হয়, নিখোঁজ আবু ত্ব-হা ও তার সঙ্গীরা গাইবান্ধায় তার (আদনান) বন্ধুর বাড়িতে ছিলেন।

ব্রিফিংয়ে ডিবি আরো জানায়, ব্যক্তিগত কারণে গত বৃহস্পতিবার থেকে আত্মগোপণে ছিলেন ত্ব-হা ও তার সঙ্গীরা। তবে ইসলামী বক্তা ত্ব-হা ও তার সঙ্গীরা গত আট দিন গাইবান্ধায় তার এক বন্ধুর বাড়িতেই অবস্থান করেছেন বলে জানান ডিবি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেন, ত্ব-হা ব্যক্তিগত পারিবারিক কারণে স্বেচ্ছায় আত্মগোপণে ছিলেন। এ সময় তারা গাইবান্ধার গোবিন্দগঞ্জে তার এক বন্ধুর বাড়িতে ছিলেন। শুক্রবার তিনি এবং তার সঙ্গীরা স্বেচ্ছায় আবার জনসম্মুখে আসেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১০ জুন) রংপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়ার পর রাজধানীর গাবতলী থেকে নিখোঁজ হন আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার সফর সঙ্গীরা। এর পর পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে তা গ্রহণ করা হয়নি বলে অভিযোগ করে তার পরিবার।



আরো সংবাদ