২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ত্ব-হার সন্ধান : যা বললেন ক্রিকেটার শুভ

আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও সোহরাওয়ার্দী শুভ - ছবি : সংগৃহীত

নিখোঁজ সাবেক ক্রিকেটার ও ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে খুঁজে বের করতে এর আগে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভ।

এবার ত্ব-হার সন্ধান পাওয়ার খবরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে আজ দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন শুভ।

তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও মুহিত উদ্ধার। স্থানীয় এক টিভি চ্যানেলকে জানিয়েছে তার পরিবার।’

উল্লেখ্য, গত ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হন। এছাড়াও তার সাথে নিখোঁজ হন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন।

আজ শুক্রবার জুমার নামাজের পর কে বা কারা তাকে রংপুর মহানগরীর মাস্টারপাড়ায় আবহাওয়া অফিসের পেছনে শ্বশুরবাড়িতে পৌঁছে দেয়।

আদনানের পরিবার ও পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার বেলা সোয়া ২টার দিকে আদনানের মামা আমিনুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, জুমার নামাজের পরপর আদনানের প্রথম স্ত্রীর বাবার বাড়ি রংপুর নগরীর মাস্টারপাড়ায় আদনানকে পৌঁছে দিয়ে গেছে কিছু লোক। এমনটাই ওই বাড়ি থেকে তাকে জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল