২৪ জুলাই ২০২১
`

ত্ব-হার সন্ধান : যা বললেন ক্রিকেটার শুভ

আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও সোহরাওয়ার্দী শুভ - ছবি : সংগৃহীত

নিখোঁজ সাবেক ক্রিকেটার ও ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে খুঁজে বের করতে এর আগে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভ।

এবার ত্ব-হার সন্ধান পাওয়ার খবরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে আজ দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন শুভ।

তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও মুহিত উদ্ধার। স্থানীয় এক টিভি চ্যানেলকে জানিয়েছে তার পরিবার।’

উল্লেখ্য, গত ১০ জুন রংপুর থেকে ঢাকায় আসার পথে রাজধানীর গাবতলী এলাকা থেকে আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হন। এছাড়াও তার সাথে নিখোঁজ হন আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন।

আজ শুক্রবার জুমার নামাজের পর কে বা কারা তাকে রংপুর মহানগরীর মাস্টারপাড়ায় আবহাওয়া অফিসের পেছনে শ্বশুরবাড়িতে পৌঁছে দেয়।

আদনানের পরিবার ও পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার বেলা সোয়া ২টার দিকে আদনানের মামা আমিনুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, জুমার নামাজের পরপর আদনানের প্রথম স্ত্রীর বাবার বাড়ি রংপুর নগরীর মাস্টারপাড়ায় আদনানকে পৌঁছে দিয়ে গেছে কিছু লোক। এমনটাই ওই বাড়ি থেকে তাকে জানানো হয়েছে।



আরো সংবাদ