২৪ জুলাই ২০২১
`

ত্ব-হার নিখোঁজের ঘটনায় মেহেদী হাসানকে খুঁজছে পুলিশ

ত্ব-হার নিখোঁজের ঘটনায় মেহেদী হাসানকে খুঁজছে পুলিশ - ছবি : সংগৃহীত

আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের নিখোঁজের ঘটনায় মেহেদী হাসান নামে একজনকে খুঁজছে পুলিশ। ওই ব্যক্তি ত্ব-হা আদনানের পুরনো একটি নম্বর থেকে মা আজেদা বেগমের নম্বরে পর পর দু’দিন ফোন করে টাকা চেয়েছেন। বিনিময়ে আদনানকে ছেড়ে দেয়ার দাবি করেন।

এ ব্যাপারে ত্ব-হা আদনানের মা আজেদা বেগম নয়া দিগন্তকে জানান, আমার ছেলের একটি মোবাইল নম্বর ছিলো। অনেক দিন ধরে নম্বরটি বন্ধ। হঠাৎ শুক্রবার বিকেলে সেই ফোন নম্বর থেকে কল আসে। পরে মেহেদী হাসান পরিচয়ে এক ব্যক্তি আমার সাথে কথা বলেন। এরপর তারা একটি ইমো আইডি খুলতে বললে আমার মেয়ে সেই আইডি খোলে।

এ সময় আদনানের বোন অনন্যার উদ্ধৃতি তার মা বলেন, ‘এর দুই দিন পর শনিবার আবার সেই ফোন নম্বর থেকে কল আসে। এরপর আমার ছেলে এবং তার তিন সঙ্গী ভালো আছে বলে জানায়। কিন্তু আমি জানতে চাই, সে কোথায় আছে এবং আমার ছেলেকে ফোন দাও আমি কথা বলব। তখন তারা টাকা দাবি করছিল। যখন টাকা দাবি করছিল তখন আমরা ইমো আইডিটি বন্ধ করে দেই।’

এ ব্যাপারে জানতে চাইলে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন নয়া দিগন্তকে বলেন, ইন্টারনেটভিত্তিক নম্বর (০৯৬৯৬৯৭৭০৬৪৭) থেকে নিখোঁজ ইসলামী বক্তা আবু ত্বহা মোহাম্মদ আদনানের মায়ের কাছে ফোন আসা মেহেদী হাসান পরিচয় দানকারী ব্যক্তির কোনো অস্তিত্ব পাওয়া যায়নি।



আরো সংবাদ