২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ত্বহা ও তার সফরসঙ্গীদের সন্ধানের দাবিতে রংপুরে মানববন্ধন

মানববন্ধনে অংশ নেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ - ছবি নয়া দিগন্ত

নিখোঁজ ‘ইসলামিক ইউটিউবার ও স্কলার’ আফসানুল আদনান ওরফে আবু ত্বহা আদনান ও তার তিন সফরসঙ্গীর সন্ধানের দাবিতে রংপুর মহানগরীতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে।

মঙ্গলবার বিকেলে নগরীর প্রেসক্লাবের সামনে সচেতন নগরবাসীর ব্যানারে মানববন্ধনে অংশ নেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, গাড়িসহ চারটি মানুষ এভাবে রাজধানী থেকে নিখোঁজ হয়ে গেলো। অথচ ঘটনার ছয় দিন পরেও তাদের কোনো সন্ধান দিতে পারছে না আইনশৃঙ্খলা বাহিনী। এতে তাদের পরিবারসহ রংপুরবাসী আমরা উদ্বিগ্ন ও শঙ্কিত।

বক্তারা বলেন, একজন তরুণ ইসলামিক স্কলার কোনো ভাবেই যেন গুম কিংবা তার কোনো ক্ষতি না হয় সেটি নিশ্চিত করতে হবে সরকারকেই।

গত ১০ জুন রংপুর মহানগরীর সেন্ট্রাল রোড হাজিলেনের বাসিন্দা ত্বহা আদনান ঢাকার গাবতলি থেকে সফরসঙ্গী ফিরোজ আলম, আব্দুল মুহিত আনছারী ও গাড়িচালক আমির উদ্দিনসহ নিখোঁজ হন।

এ ঘটনায় রংপুর কোতয়ালী থানা ও মিঠাপুকুর থানায় সাধারণ ডায়েরি এবং ঢাকার পল্লবী থানায় অভিযোগ দায়ের হয়েছে। কিন্তু গত ছয় দিনেও তাদের কোনো সন্ধান দিতে পারেনি আইনশৃঙ্খলাবাহিনী।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল