২৮ জুলাই ২০২১
`

একমাত্র ছেলের কুড়ালের কোপে প্রাণ গেল বাবার

একমাত্র ছেলের কুড়ালের কোপে প্রাণ গেল বাবার - ছবি : সংগৃহীত

রংপুরের মিঠাপুকুরে একমাত্র ছেলের কুড়ালের কোপে বাবার মৃত্যু হয়েছে। উপজেলার রামেশ্বরপাড়া আদিবাসীপাড়া শুক্রবার এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম মোংলা কুজুর (৬০)। তিনি একজন আদিবাসী। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই শনিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে কুড়াল দিয়ে কোপ দেয়া ওই ব্যক্তি ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের রামেশ্বরপাড়া গ্রামের আদিবাসীপাড়ার বাসিন্দা মোংলা কুজুর একজন শ্রমিক। তিনি পাশের গ্রামের একটি ইটভাটায় কাজ করেন। শুক্রবার বিকেলে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন মোংলা কুজুর। এ সময় তার একমাত্র ছেলে জীবন কুজুর ঘরে ঢুকে ঘুমন্ত বাবার মাথায় কুড়াল দিয়ে কোপ মেরে পালিয়ে যান। এতে মাথার মগজ বের হয়ে ঘটনাস্থলেই মোংলা কুজুর মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই আতুল কুজুর মাস্টার একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কী কারণে তার একমাত্র ছেলে তাকে হত্যা করলো, তা তদন্ত করা হচ্ছে। নিহতের চাচাতো ভাই আতুল কুজুর মাস্টার একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামি পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে, গ্রেফতারের জন্য জোর চেষ্টা চলছে।



আরো সংবাদ


লুটতরাজ, আত্মসাৎ ও অব্যবস্থাপনা দেশে ভুতুড়ে পরিবেশের সৃষ্টি করেছে : ডা. শফিকুর করোনায় ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তারের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তির আবেদন শুরু প্রতিদিন ছয় লাখ মানুষকে টিকা দিতে হবে : আইএমএফ খুলনার বিভিন্ন হাসপাতালে করোনায় আরো ১২ জনের মৃত্যু জমিতে কিটনাশক ছিটাতে গিয়ে কৃষকের মৃত্যু মোসাদ অ্যাজেন্টদের গ্রেফতার করার দাবি ইরানের অ্যাসাঞ্জের নাগরিকত্ব বাতিল করেছে ইকুয়েডর ডেল্টা ছড়াচ্ছে, যুক্তরাষ্ট্রে আবার মাস্ক ফিরল চলতি বছর ভূমধ্যসাগরে প্রাণ হারিয়েছে প্রায় ৯৭০ অভিবাসী দেশে এসেছে আরো একটি ‘অক্সিজেন এক্সপ্রেস’

সকল