২২ জুন ২০২১
`

ফুলবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

ফুলবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু - ফাইল ছবি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ পথচারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলারপুর্বফুলমতি এলাকার এ ঘটনা ঘটে।

ওই বৃদ্ধের নাম ষষ্টি বর্মন (৭০)। তিনি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি গ্রামের মৃত নিত্তানন্দ বর্মনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বালারহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে পুর্বফুলমতি এলাকার আয়নালের দোকানের সামনে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ওই বৃদ্ধকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী হাসপাতালে এবং পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে পৌঁছার পর চিকিৎসা শুরুর আগেই রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে
পুলিশ পাঠানো হয়েছে।



আরো সংবাদ


পদোন্নতি পেলেন ৬৯ বিচারক বিএনপির নেতাকর্মীরা সরকারের নিপীড়নে নিষ্পেষিত : ডা: শাহাদাত সমুদ্র ও সমুদ্রপথের সুষ্ঠু ব্যবস্থাপনায় গুরুত্বারোপ নিজেকে প্রস্তুত করে শিক্ষার্থীদের এগিয়ে যাওয়ার পরামর্শ সিআইইউ ভিসির ইসলামী ব্যাংক ময়মনসিংহ জোনের শরিয়াহ বিষয়ক ওয়েবিনার কর্মহীন শ্রমজীবী ও অসহায় মানুষের জন্য শাহজালাল ইসলামী ব্যাংকের ত্রাণসামগ্রী হস্তান্তর সোশ্যাল ইসলামী ব্যাংকে টাকা তোলা যাবে কিউ আর কোডে এবি ব্যাংক ও এস এ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের মধ্যে সমঝোতা হাজার মানুষের জন্য ১টি শয্যাও নেই হাসপাতালে ১১ বছরে পাইকারিতে বেড়েছে ১১৮ শতাংশ গ্রাহকে ৯০ চরফ্যাসন ও গৌরনদীতে নির্বাচনী সহিংসতায় নিহত ৩ আহত ৩০

সকল