২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পীরগাছায় স্ত্রীর মৃত্যুর পর স্বামীর আত্মহত্যা

পীরগাছায় স্ত্রীর মৃত্যুর পর স্বামীর আত্মহত্যা - ছবি- সংগৃহীত

রংপুরের পীরগাছার কান্দি ইউনিয়নের দোয়ানী মনিরাম গ্রামে স্ত্রীর মৃত্যু শোকে কাতর বাবু মিয়া (২০) নামের এক যুবক বিষপানে আত্মহত্যা করেছেন। পুলিশের সহযোগিতায় বুধবার তার লাশ উদ্ধার করেছে স্বজনরা।

মৃত বাবু মিয়া ওই গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে।

পীরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল ইসলাম প্রাথমিক তথ্যের উদ্ধৃত করে জানান, বছর খানেক আগে গাইবান্ধার সাদুল্ল্যাপুরের নলডাঙ্গায় বিয়ে করে শ্বশুর বাড়িতেই থাকতেন বাবু মিয়া। ১৫ দিন আগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্ত্রী সুমি আক্তার মারা যান। এ ঘটনার পর নিজবাড়িতে ফিরে আসেন বাবু। এরই মধ্যে স্ত্রীর মৃত্যুতে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি।

ওসি জানান, মঙ্গলবার মধ্যরাতে নিজ বাড়িতে সবার অজান্তে বিষপান করেন তিনি। বুধবার সকালে সুরতহাল রিপোর্ট করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল