২২ জুন ২০২১
`

বালিয়াডাঙ্গীতে গৃহবধূর মৃত্যুর ঘটনায় আটক ২

গৃহবধূর মৃত্যুর ঘটনায় আটক ২ - ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় গলায় ফাঁসদিয়ে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, বুধবার ভোরে উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের দাড়িয়াবস্তির বাদামবাড়ী হাট গ্রামে একটি আমগাছের সাথে গলায় ফাঁস দিয়ে ফিরোজা পারভীন আক্তার (৪০) নামের গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে।

খবর পেয়ে বালিয়াডাঙ্গী থানা পুলিশ সরেজমিন তদন্ত সাপেক্ষে পারভীনের স্বামী ইসরাইল হোসেন (৫৫) ও তার ছেলে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সোহেল রানাকে (২৭) এলাকায় তল্লাশী চালিয়ে আটক করেছে।

মৃত গৃহবধূ ফিরোজা পারভীন একই উপজেলার মহিষমারী গ্রামের আলহাজ্ব কাশেম আলীর মেয়ে।

মৃত পারভীনের বড় ভাই কলিম উদ্দীন মাস্টার জানান, আমার বোন পারভীনের আগের স্বামীর মৃত্যুর পর এক ছেলে সন্তানসহ ইসরাইল হোসেনের সাথে বিয়ে হয়েছে ১৩ বছর হলো। বিয়ের শুরুতেই সংসারে বিভিন্ন বিষয় নিয়ে কলহ, মারপিট ও নির্যাতনের ঘটনা প্রায়ই ঘটত। এ নিয়ে অনেক শালিস করা হয়েছে।

তিনি বলেন, আমরা খবর পেয়েছি আমার বোন ফিরোজা পারভীনকে শারীরিক ভাবে মারপিট ও নির্যাতন করেছে। রাতভর নির্যাতন করে মেরেফেলে বাড়ির পাশে একটি ছোট আমগাছে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখেছে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান জানান, গলায় ফাঁস দিয়ে পারভীনের মৃত্যুর ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। এ ঘটনার তদন্তের জন্য রাণীশংকৈল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: তোফাজ্জল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



আরো সংবাদ