২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
অননুমোদিত পণ্য উৎপাদন ও বাজারজাত করণ

ভূরুঙ্গামারীর ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

অননুমোদিত পণ্য উৎপাদন ও বাজারজাত করণ - ছবি নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিএসটিআইয়ের অনুমোদনহীন পণ্য উৎপাদন ও বাজারজাত করার দায়ে তিন প্রতিষ্ঠানকে ৯৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে উপজেলার ভূরুঙ্গামারী বাজারের ভাই ভাই আইসক্রিম ফ্যাক্টরির মালিক ইসমাইল হোসেনকে ২৫ হাজার টাকা ও পাটেশ্বরী বাজার এলাকার মুক্তা আইসক্রিম ফ্যাক্টরির মালিক আসাদুজ্জামান ওরফে গোলাম রসুলকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া জয়মনিরহাট এলাকার একটি লাচ্ছা সেমাই প্রস্তুতকারক প্রতিষ্ঠানের মালিক আব্দুল কাদেরকে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলম। এসময় বিএসটিআইয়ের পরিদর্শক দেলোয়ার হোসেন তার সাথে ছিলেন।

জাহাঙ্গীর আলম জানান, বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন করে বাজারজাত করায় তিন প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। তাদের উৎপাদিত পণ্যগুলো ধ্বংস করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল