০৮ মে ২০২১
`

বালিয়াডাঙ্গীতে মা ও স্ত্রীকে বাঁচাতে গিয়ে কৃষ্ণের মৃত্যু

বালিয়াডাঙ্গীতে মা ও স্ত্রীকে বাঁচাতে গিয়ে কৃষ্ণের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দফাদারপাড়া গ্রামে মা ও স্ত্রীকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল কৃষ্ণ চন্দ্র (৪০) নামের এক ব্যক্তির।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে পুকুরে ব্যবহৃত বৈদ্যুতিক বাতির ছেড়া তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় অধিকা রানী (৩৫) নামে এক গৃহবধূ। এ সময় তার চিৎকারে সাড়া দিতে গিয়ে শাশুড়ি বিমলা রাণী (৫৫) বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। পরে তাদের দেখে মা ও স্ত্রীকে বাঁচাতে এগিয়ে যান কৃষ্ণ চন্দ্র। মা ও স্ত্রীকে বাঁচাতে পারলেও ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় কৃষ্ণ চন্দ্রের। নিহত কৃষ্ণ চন্দ্র ওই গ্রামের খাটাসু চন্দ্রের ছেলে। কৃষ্ণ চন্দ্রসহ আহত গৃহিনী অধিকা রানী ও শাশুড়ি বিমলা রাণীকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: স্বরুপ মালাকার জানান, হাসপাতালে আসার পূর্বেই কৃষ্ণ চন্দ্রের মৃত্যু হয়। স্ত্রী ও মাকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আব্দুস সবুর জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



আরো সংবাদ


পাকিস্তানের আবিদ আলীর ডাবল সেঞ্চুরি সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার দূরপাল্লায় প্রাইভেটকারের রাজত্ব, রমরমা ব্যবসা কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক ৩ করোনার টিকা দ্বিতীয় ডোজ না নিলে কী হবে নোয়াখালীতে ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ২ কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ

সকল