১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াডাঙ্গীতে মা ও স্ত্রীকে বাঁচাতে গিয়ে কৃষ্ণের মৃত্যু

বালিয়াডাঙ্গীতে মা ও স্ত্রীকে বাঁচাতে গিয়ে কৃষ্ণের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দফাদারপাড়া গ্রামে মা ও স্ত্রীকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল কৃষ্ণ চন্দ্র (৪০) নামের এক ব্যক্তির।

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে পুকুরে ব্যবহৃত বৈদ্যুতিক বাতির ছেড়া তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় অধিকা রানী (৩৫) নামে এক গৃহবধূ। এ সময় তার চিৎকারে সাড়া দিতে গিয়ে শাশুড়ি বিমলা রাণী (৫৫) বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। পরে তাদের দেখে মা ও স্ত্রীকে বাঁচাতে এগিয়ে যান কৃষ্ণ চন্দ্র। মা ও স্ত্রীকে বাঁচাতে পারলেও ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় কৃষ্ণ চন্দ্রের। নিহত কৃষ্ণ চন্দ্র ওই গ্রামের খাটাসু চন্দ্রের ছেলে। কৃষ্ণ চন্দ্রসহ আহত গৃহিনী অধিকা রানী ও শাশুড়ি বিমলা রাণীকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: স্বরুপ মালাকার জানান, হাসপাতালে আসার পূর্বেই কৃষ্ণ চন্দ্রের মৃত্যু হয়। স্ত্রী ও মাকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আব্দুস সবুর জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল