২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে লিচু গাছের আমটি ছিঁড়ে ফেলা হয়েছে

ঠাকুরগাঁওয়ে লিচু গাছের আমটি ছিঁড়ে ফেলা হয়েছে -


ঠাকুরগাঁও সদরের আবদুর রহমান নামে এক ব্যক্তির বাড়িতে রোপণ করা লিচুগাছে আম ধরেছে। এ খবর ছড়িয়ে পড়লে মানুষ ওই বাড়িতে ভিড় জমায়। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। তবে গাছ থেকে ওই আমটি ছিঁড়ে ফেলা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আব্দুল হক সরকার নামে একজন লিখেছেন, সদর উপজেলা বালিয়া এলাকায় লিচু গাছে আম ধরার দৃশ্য দেখার জন্য এসেছিলাম। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় এলাকার সিকিম মেম্বার আমটি ছিঁড়ে ফেলেছেন।

মঙ্গলবার এলাকার সাবেক মেম্বার সিকিম এ আমটি ছিঁড়ে ফেলেন বলে অভিযোগ উঠেছে।

লিচু গাছের মালিক আব্দুর রহমান বলেন, লিচুগাছটি বাড়িতে লাগানো। ওই গাছে লিচুর একটি থোকায় লিচুর সাথে একটি আম ধরতে দেখা যায়। বিষয়টি আমার নাতি হৃদয় প্রথম দেখতে পায়। এরপর এলাকার লোকজন বিষয়টি জানতে পারে।

তিনি আরো বলেন, চারদিকে এ সংবাদ ছড়িয়ে পড়ে। কিন্তু দুঃখের বিষয় এলাকার সাবেক মেম্বার সিকিম লিচুগাছ থেকে আমটি ছিঁড়ে ফেলেছেন। এতে যারা আমটি দেখতে আসছেন তারা হতাশ হয়ে ফিরে যাচ্ছেন। মেম্বার আমটি ছিঁড়ে ঠিক করেননি।

মেম্বার সিকিম বলেন, লিচুগাছে আম দেখার জন্য সারাদিন অনেক দূর থেকে গাড়ি নিয়ে মানুষ আসছে। এতে সোমবার আমার ভাতিজা মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। তাই রাগের মাথায় আমটি ছিঁড়ে ফেলেছি। পরে বুঝতে পেরেছি এটি করা ঠিক হয়নি।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল