২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে লিচু গাছের আমটি ছিঁড়ে ফেলা হয়েছে

ঠাকুরগাঁওয়ে লিচু গাছের আমটি ছিঁড়ে ফেলা হয়েছে -


ঠাকুরগাঁও সদরের আবদুর রহমান নামে এক ব্যক্তির বাড়িতে রোপণ করা লিচুগাছে আম ধরেছে। এ খবর ছড়িয়ে পড়লে মানুষ ওই বাড়িতে ভিড় জমায়। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। তবে গাছ থেকে ওই আমটি ছিঁড়ে ফেলা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আব্দুল হক সরকার নামে একজন লিখেছেন, সদর উপজেলা বালিয়া এলাকায় লিচু গাছে আম ধরার দৃশ্য দেখার জন্য এসেছিলাম। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় এলাকার সিকিম মেম্বার আমটি ছিঁড়ে ফেলেছেন।

মঙ্গলবার এলাকার সাবেক মেম্বার সিকিম এ আমটি ছিঁড়ে ফেলেন বলে অভিযোগ উঠেছে।

লিচু গাছের মালিক আব্দুর রহমান বলেন, লিচুগাছটি বাড়িতে লাগানো। ওই গাছে লিচুর একটি থোকায় লিচুর সাথে একটি আম ধরতে দেখা যায়। বিষয়টি আমার নাতি হৃদয় প্রথম দেখতে পায়। এরপর এলাকার লোকজন বিষয়টি জানতে পারে।

তিনি আরো বলেন, চারদিকে এ সংবাদ ছড়িয়ে পড়ে। কিন্তু দুঃখের বিষয় এলাকার সাবেক মেম্বার সিকিম লিচুগাছ থেকে আমটি ছিঁড়ে ফেলেছেন। এতে যারা আমটি দেখতে আসছেন তারা হতাশ হয়ে ফিরে যাচ্ছেন। মেম্বার আমটি ছিঁড়ে ঠিক করেননি।

মেম্বার সিকিম বলেন, লিচুগাছে আম দেখার জন্য সারাদিন অনেক দূর থেকে গাড়ি নিয়ে মানুষ আসছে। এতে সোমবার আমার ভাতিজা মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। তাই রাগের মাথায় আমটি ছিঁড়ে ফেলেছি। পরে বুঝতে পেরেছি এটি করা ঠিক হয়নি।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল