১১ মে ২০২১
`

গোবিন্দগঞ্জে কূপে পড়ে আপন ২ সহোদরের মৃত্যু


গাইবান্ধার গোবিন্দগঞ্জে সোমবার গভীর কূপে পড়ে আপন দু'সহোদর মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর পশ্চিমপাড়া গ্রামের আফতাব উদ্দিনের ছেলে হাবিবুর (৩৫) সোমবার ভোরে ওয়াসরুম থেকে ফেরার পথে বাড়ির ভিতরে থাকা একটি অরক্ষিত গভীর কূপে পড়ে যান। এ সময় হাবিবুরের চিৎকারে তার আপন ভাই হাসান (৪০) ও প্রতিবেশী মিন্টু নামে এক ছেলে তাকে উদ্ধার করতে এসে দু’জনেই কূপে পড়ে যান।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে হাবিবুর ও হাসানকে মৃত অবস্থায় এবং মিন্টুকে আহত অবস্থায উদ্ধার করে। আহত মিন্টুকে পলাশবাড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোবিন্দগঞ্জ থানার ওসি এ কে এম মেহেদী হাসান ঘটনাটি নিশ্চিত করেছেন।

এদিকে, গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি ) ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদের পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ২০ হাজার নগদ অর্থ প্রদান করেছেন।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১১৩৫)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৯৪৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৫২০)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৩০৭)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২১৫)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৯০৩)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৬৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪২১০)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৭৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৪৯৭)