২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে বিচারাধীন জায়গায় ঘর নির্মাণ, আটক ২

সৈয়দপুরে বিচারাধীন জায়গায় ঘর নির্মাণ, আটক ২ - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে জমি বেদখল করা সংক্রান্ত অভিযোগে আদালতে বিচারাধীন জমিতে জোরকরে ঘর নির্মাণ করায় দু’জনকে আটক করেছে পুলিশ।

রোববার দুপুরে শহরের শহীদ ডা: জিকরুল হক রোড থেকে আসামি তানভীর ও সাকিলকে আটক করা হয়।

জানা যায়, আদালতের বিচারাধীন জমি বেদখল করে জোরপূর্বক ঘর নির্মাণ করে দখলদার প্রভাবশালীরা। বিষয়টি থানা পুলিশকে জানায় মামলার বাদিপক্ষ। এ ঘটনায় রোববার দুপুরে শহরের শহীদ ডা: জিকরুল হক রোড থেকে আসামি তানভীর ও সাকিলকে আটক করে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল হাসনাত খান বলেন, আদালতে অবমাননা করে অমীমাংসিত জমিতে নির্মাণ কাজ চালানোয় তাদেরকে আটক করে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল