১১ মে ২০২১
`

সৈয়দপুরে বিচারাধীন জায়গায় ঘর নির্মাণ, আটক ২

সৈয়দপুরে বিচারাধীন জায়গায় ঘর নির্মাণ, আটক ২ - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে জমি বেদখল করা সংক্রান্ত অভিযোগে আদালতে বিচারাধীন জমিতে জোরকরে ঘর নির্মাণ করায় দু’জনকে আটক করেছে পুলিশ।

রোববার দুপুরে শহরের শহীদ ডা: জিকরুল হক রোড থেকে আসামি তানভীর ও সাকিলকে আটক করা হয়।

জানা যায়, আদালতের বিচারাধীন জমি বেদখল করে জোরপূর্বক ঘর নির্মাণ করে দখলদার প্রভাবশালীরা। বিষয়টি থানা পুলিশকে জানায় মামলার বাদিপক্ষ। এ ঘটনায় রোববার দুপুরে শহরের শহীদ ডা: জিকরুল হক রোড থেকে আসামি তানভীর ও সাকিলকে আটক করে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল হাসনাত খান বলেন, আদালতে অবমাননা করে অমীমাংসিত জমিতে নির্মাণ কাজ চালানোয় তাদেরকে আটক করে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১০২৫৭)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৫৮৯৮)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫১৭২)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫১৪৩)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৪৬৯৭)ভারতে করোনা রোগীদের অন্ধ করে দিচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস (৪২৫৩)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৩৬৯৫)ইসরাইলি হামলার বিরুদ্ধে পদক্ষেপে বিশ্বের প্রতি দাবি জানালেন এরদোগান (৩৫৩৮)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৩৩৫২)সাজাপ্রাপ্ত আসামির বিদেশে চিকিৎসার নজির এ দেশে রয়েছে : মান্না (৩১৯২)