০৮ মে ২০২১
`

সৈয়দপুরে পুকুরের পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

সৈয়দপুরে পুকুরের পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু - ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুরে পুকুরের পানিতে ডুবে ফাহিম হোসেন নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে শহরের রেলওয়ে সেতু কারখানার পাশের পুকুরে গোশল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

ফাহিম হোসেন শহরের মিস্ত্রিপাড়ার শামীম আহমেদের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, ফাহিম বন্ধুদের সাথে বাড়ির পাশের পুকুরে গোশল করতে যায়। এ সময় সে পুকুরের পানিতে ডুবে যায়। পরে বন্ধুদের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: আতাউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


পাকিস্তানের আবিদ আলীর ডাবল সেঞ্চুরি সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ লিচু পাড়তে না দেয়ায় খুন হলেন মামা আদালতে জামিন পাওয়া মানুষের অধিকার : বিশিষ্টজনদের অভিমত খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ নেয়ার প্রয়োজন আছে কিনা প্রশ্ন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর আসাদকে রক্ষায় রাশিয়ার ইসরাইলি ড্রোন প্রযুক্তি ব্যবহার দূরপাল্লায় প্রাইভেটকারের রাজত্ব, রমরমা ব্যবসা কোম্পানীগঞ্জে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় আটক ৩ করোনার টিকা দ্বিতীয় ডোজ না নিলে কী হবে নোয়াখালীতে ইলেকট্রিক মিস্ত্রীকে পিটিয়ে হত্যা, আটক ২ কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন হানিফ

সকল