২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত - ফাইল ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৃহস্পতিবার সকালে ফাঁসিতলা বন্দরে গ্রামীণ ব্যাংক সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় সুজন (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন।

তিনি কামারদহ ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের এনছের আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে অটোভ্যান-মিনি পিকআপ ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে অটোভ্যানটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোভ্যানচালক সুজন নিহত হয়।

দুর্ঘটনার খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার তৎপরতা চালায় এবং হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপকে আটক করেছে বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার

সকল