১৯ এপ্রিল ২০২১
`

ভূরুঙ্গামারীতে আগুনে পুড়ে বৃদ্ধাসহ গবাদিপশুর মৃত্যু

ভূরুঙ্গামারীতে আগুনে পুড়ে বৃদ্ধাসহ গবাদিপশুর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আগুনে পুড়ে এক বৃদ্ধাসহ চারটি গবাদিপশুর মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিমছাট গোপালপুর গ্রামের আব্দুল মজিদের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

প্রাণহানির খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপক কুমার দেব শরমা, ওসি মো: আতিয়ার রহমান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর আলম।

পরে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবার দু’টিকে শুকনো খাবার ও কম্বল দেয়া হয়েছে। এ ছাড়াও আগুনে পুড়ে মৃত বৃদ্ধার দাফন কাফনের জন্য ১০ হাজার টাকা দেয়া হয়।

স্থানীয়রা জানান, আগুনে আব্দুল মজিদের দুই কক্ষের একটি ঘর পুড়ে যায়। কক্ষ দু’টির একটিতে তার মা থাকতেন, অপরটিতে গরু রাখা হতো। গোয়ালঘরের কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে আব্দুল মজিদের মা মর্তভান বেওয়া (৭৫) দগ্ধ হয়ে মারা যান। এ ছাড়াও গোয়ালে থাকা তিনটি গরু ও একটি খাসি আগুনে পুড়ে মারা যায়। অপর একটি গরু মারাত্মক দগ্ধ হয়েছে। আগুনে আব্দুল মজিদের এক প্রতিবেশীর রান্নাঘরও পুড়ে গেছে।

এ দিকে আগুনের খবর পেয়ে পাশের নাগেশ্বরী উপজেলা থেকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে।



আরো সংবাদ