২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু - ফাইল ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় আলুবাহী ট্রাক্টরকে পাশ কাটাতে গিয়ে ট্রাক্টরের চাপায় কার্তিক চন্দ্র বর্মন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের মাড়েয়া-শালডাঙ্গা সড়কের শালডাঙ্গা বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত কার্তিক চন্দ্র বর্মন ওই ইউনিয়নের শিকারপুর এলাকার পবিত্র নাথ বর্মনের ছেলে।

পুলিশ জানায়, রোববার দুপুরে কার্তিক তার মামা শ্বশুরের সাথে মোটরসাইকেলে সাকোয়া বাজারে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয়। তারা শালডাঙ্গা বাজার মোড়ে একটি আলু বোঝাই ট্রাক্টরকে পাশ কাটাতে গেলে পাকা সড়কের পাশে থাকা বালুতে তাদের মোটরসাইকেলটি আটকে যায়। কার্তিক মোটরসাইকেলের পেছন থেকে পাকা সড়কে পড়ে যায়। এ সময় ট্রাক্টরের নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, ‘আলু বোঝাই ট্রাক্টরের চাপায় কার্তিক চন্দ্র বর্মন নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। নিহতের পরিবার না চাওয়ায় লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়নি।’


আরো সংবাদ



premium cement
প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী

সকল