০৮ মে ২০২১
`

বালিয়াডাঙ্গীতে মাদরাসাছাত্রী নিখোঁজ

নিখোঁজ কিশোরী জেমী আক্তার (১৫)। - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বিশ্বামপুর দাখিল মাদরাসার দশম শ্রেণীর ছাত্রী জেমী আক্তার (১৫) বাড়ি থেকে ওষুধ কেনার জন্য হলদিবাড়ী হাটের উদ্দেশে বের হয়ে তিনি আর বাড়িতে ফেরেননি। এ ঘটনার পর থেকে তার কোনো খোঁজ-খবর পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, বালিয়াডাঙ্গী উপজেলার বিশ্বামপুর দাখিল মাদরাসার দশম শ্রেণীর ছাত্রী ও বিশ্বামপুর আগাটোলা গ্রামের আটোচালক আব্দুল জব্বারের কিশোরী মেয়ে জেমী আক্তার (১৫) গত ১ মার্চ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি থেকে তার ওষুধ কেনার জন্য হলদিবাড়ী হাটের উদ্দেশে বের হলে আর বাড়ি ফেরেননি। এ দিকে তার কোনো সন্ধান না পাওয়ায় আব্দুল জাব্বার পরের দিন স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ ওই কিশোরীর গায়ের রং উজ্জল শ্যামলা, মুখমন্ডল গোলাকার, তার পরনে ছিল লাল রঙের সালোয়ার কামিজ।

নিখোঁজ ছাত্রীর বাবা জানান, যদি কোনো ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে নিকটস্থ থানায় অবগত করার জন্য অনুরোধ জানিয়েছেন।



আরো সংবাদ


মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের হয়রানি বন্ধের আহ্বান ববি হাজ্জাজের কেকেআরে সাকিবের টিমমেট করোনায় আক্রান্ত ঈশ্বরগঞ্জে দোকান বাকি নিয়ে সংঘর্ষে দোকানি নিহত শাহআলীতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে মহানগর জামায়াত, সহযোগিতা ইভ্যালির ব্র্যান্ডিং নিয়ে কাজ করবে এশিয়াটিক মহেশপুরে রাতের আঁধারে ড্রাগন বাগান কেটে দিয়েছে দুর্বৃত্তরা ঈদের আগে দূরপাল্লার গণপরিবহন চালুর দাবি সাবেক নৌমন্ত্রীর সাড়ে ১৮ কোটি টাকার ইঞ্জেকশনে রক্ষা পেল শিশুটির প্রাণ! বিশ্বে করোনায় আক্রান্ত ১৫ কোটি ৭৫ লাখ ছাড়াল সম্পর্কোন্নয়নে সৌদি আরব ও পাকিস্তানের মধ্যে চুক্তি স্বাক্ষর চীনের সিনোফার্মের টিকার অনুমোদন দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা

সকল