২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

-

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় বাঁধন ইসলাম (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি উপজেলার হাজিবাড়ি এলাকার হামিদুল ইসলামের ছেলে।

শনিবার দুপুর আড়াইটার দিকে সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের সৈয়দপুর বাইপাস রাবেয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সময় বাঁধন নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে ধীর গতিতে সৈয়দপুর শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় একটি ইটবোঝাই ট্রলি পেছন থেকে ধাক্কা দিলে বাঁধন মোটরসাইকেলসহ পাকা সড়কে ছিটকে পড়ে যান। এলাকাবাসী তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল