২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুন্দরগঞ্জে রিভলবারসহ উপজেলা যুবসংহতির আহ্বায়ক গ্রেফতার

সুন্দরগঞ্জে রিভলবারসহ উপজেলা যুবসংহতির আহ্বায়ক গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় রিভলবারে লোডকৃত ছয় রাউন্ড কার্তুজসহ উপজেলা যুবসংহতির আহ্বায়ক গোলাম রব্বানী রুবেলকে (৩৩) গ্রেফতার করেছে থানা পুলিশ।

বিভিন্ন মামলায় গ্রেফতারকৃত মাহাবুর রহমানের দেয়া তথ্য মোতাবেক গত সোমবার রাতে ওসি আব্দুল্লাহিল জামান, পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে গ্রেফতার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল উপজেলার শান্তিরাম ইউনিয়নের মধ্য পরান গ্রামের রফিকুল ইসলামের ছেলে। গত ২১ ফেব্রুয়ারি উপজেলার বালার ছিড়া থেকে একাধিক মামলার আসামি মাহাবুরকে গ্রেফতার করে র‌্যাব-১৩। তার বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ২১টি মামলা রয়েছে। মাহাবুর উপজেলার শান্তিরাম গ্রামের আকবার আলী তেলীর ছেলে। রিমান্ডে থাকা মাহাবুরের দেয়া তথ্য মতে রুবেলকে গ্রেফতার করা হয়। এ নিয়ে পুলিশ পরির্দশক তদন্ত বুলবুল ইসলাম ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ) ধারায় একটি মামলা করেছে।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই সেলিম রেজা জানান, ‘তিনি (রুবেল) দীর্ঘ দিন থেকে রিভলবারটি প্যান্টের বিশেষ পকেটে করে নিয়ে ব্যবহার করতেন। মাঝে মাঝে মাহাবুর তার কাছ থেকে বিভলবারটি নিয়ে যেতেন।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, মাহাবুরের স্বীকারোক্তি মোতাবেক অস্ত্রসহ রুবেলকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। আশা করা যাচ্ছে তদন্তে নতুন তথ্য পাওয়া যাবে।


আরো সংবাদ



premium cement