২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ৩ জন নিহত

-

দিনাজপুরের বীরগঞ্জে পৃথক দুর্ঘটনায় কাভার্ডভ্যান ও লাকড়িবাহী পাওয়ার ট্রিলারের মুখোমুখি সংঘর্ষে দু’জন এবং পার্বতীপুরে ট্রাক্টর চাপায় একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ১১টায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের জেলার বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের পাঁচপীর এলাকায় এবং মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জেলার পার্বতীপুর উপজেলার হলদিবাড়ী ডাঙ্গাপাড়ায় এসব দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জে নিহতরা হলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার বাসিন্দা সুদেল ইসলাম (২২) ও নুর আলম (১৮)। তারা পাওয়ার ট্রিলারচালক ও হেলপার ছিলেন।

এদিকে পার্বতীপুরের পলাশবাড়ী ইউনিয়নের নওদাপাড়া গ্রামের উজ্জল সরকারের ছেলে ইব্রাহিম হোসেন (১১) নওদাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিল।

বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান জানান, রাতে একটি কাভার্ডভ্যান পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। আর ঠাকুরগাঁও থেকে একটি পাওয়ার ট্রিলার খড়ি নিয়ে বীরগঞ্জে আসছিল। পথিমধ্যে দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি রাস্তার ধারে ধানখেতে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও বীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনের লাশ উদ্ধার করে। দুর্ঘটনা পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান ও পাওয়ার ট্রিলার থানা হেফাজতে রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পঠিয়েছে।

পৃথক ঘটনায় পার্বতীপুর মডেল থানার ওসি মোকলেসুর রহমান জানান, রাত সাড়ে ৮টায় শিশু ইব্রাহিম বাড়ি থেকে বাইসাইকেললে হলদীবাড়ী বাজারে আসছিল। পথিমধ্যে বিপরীত থেকে আসা একটি বালুভর্তি ট্রাক্টর তাকে চাপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয় লোকজন ঘাতক ট্রাক্টরটি আটক করে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের জিম্মায় জমা দিয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাক্টরের চালক ও হেলপার পালিয়ে গেছে। পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী

সকল