২৮ ফেব্রুয়ারি ২০২১
`

রংপুরে প্রধান মাদকাসক্তি নিরাময়কেন্দ্রে রোগীদের নির্যাতনের অভিযোগে আটক ২

রংপুরে প্রধান মাদকাসক্তি নিরাময়কেন্দ্রে রোগীদের নির্যাতনের অভিযোগে আটক ২ - ছবি : নয়া দিগন্ত

রোগীদের অমানুষিক নির্যাতনের অভিযোগে রংপুর মহানগরীর মেডিক্যাল পূর্ব গেট পাকার মাথায় প্রধান মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রে অভিযান চালিয়ে দুজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাতে রোগীর স্বজনদের অভিযোগের ভিত্তিতে ওই মাদকাসক্তি নিরাময় কেন্দ্রিটিতে অভিযান চালায় মেট্রোপলিটন পুলিশ।

রংপুর মেট্রোলিটন পুলিশের অতিরক্তি উপ পুলিশ কমিশনার শহিদুল্লাহ কায়সার জানান, অভিযানের সময় দেখা যায় সেখানে থাকা রোগীদের ইলেকট্রিক শকসহ অমানষিক শারীরিক নির্যাতন করা হতো। এতে অনেকের শরীরে নানাধরণের ক্ষত সৃষ্টি হয়েছে। ইলেকট্রিক শক যন্ত্র, রডসহ বিভিন্ন ধরনের নির্যাতন করার বিভিন্ন উপকরণ জব্দ করা হয়েছে। অভিযানের সময় মালিককে না পাওয়া গেলেও দুজন তত্ত্বাবধায়ককে আটক করে আনা হয়েছে। এছাড়াও প্রতিষ্ঠানটির অনুমোদন আছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরো জানান, নগরীতে গড়ে উঠা এ ধরনের অন্য মাদকাসক্তি নিরাময় কেন্দ্রগুলোতেও অভিযান অব্যাহত থাকবে। সেখানে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।



আরো সংবাদ


মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট সিরিয়ায় বিমান হামলা আমেরিকার সঙ্ঘবদ্ধ সন্ত্রাসবাদের নতুন ধাপ : ইরান রাজশাহীতে ১ চিকিৎসক ও ৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ উড়ছে ম্যানসিটি জামায়াত আমীরের শোক

সকল