১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে ডোবা থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জে ডোবা থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার - ছবি : প্রতীকী

গোবিন্দগঞ্জে ডোবায় কচুরি পানার নিচ থেকে হামিদুল ইসলাম (৩৫) নামের এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেল ৩টার দিকে রাখালবুরুজ ইউনিয়নের মিয়াপাড়া বাঁধের পশ্চিম পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

তিনি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় সিংজানি গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

নিহত হামিদুলের পরিবার সূত্রে জানা যায়, হামিদুল প্রতিদিনের মতো রোববার সন্ধ্যায় অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর রাতে তিনি বাড়িতে ফিরে না আসায় সোমবার সকাল থেকে বাড়ির লোকজন বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করে। বিকেল ৩টার দিকে রাখালবুরুজ ইউনিয়নের মিয়াপাড়া বাঁধের পশ্চিম পাশের একটি ডোবায় কচুরি পানার নিচে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। বিষয়টি জানাজানি হলে হামিদুলের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশটি হামিদুলের বলে শনাক্ত করে। পরে পুলিশ সেখানে পৌঁছে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, হামিদুলের কপালের ওপরের দিকে বাম পাশে জখমের চিহ্ন রয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল