০৪ মার্চ ২০২১
`

চসিক নির্বাচনের পরিবেশ দেখে সিদ্ধান্ত নেবে দল : মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর - ছবি : নয়া দিগন্ত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান নির্বাচন কমিশন দুর্নীতিগ্রস্ত পক্ষপাতদুষ্ট। তাদের দ্বারা সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়। সে কারণে আমরা এই নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করেছি। চট্টগ্রামে যদি নির্বাচনের পরিবেশ বজায় না থাকে তাহলে সিদ্ধান্ত নেবে দল।

সোমবার বিকালে দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গঠিত রংপুর বিভাগীয় কমিটির প্রস্তুতি সভায় যোগ দেয়ার আগে গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে এ কথা বলেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, পুলিশের উপর ভর করে নির্বাচনে জেতার কারণেই পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে দেশ। কুষ্টিয়ার আদালত পুলিশের ব্যাপারে এই পর্যবেক্ষণ দেয়ায় আমরা আদালতকে ধন্যবাদ জানাই।

করোনা ভ্যাকসিন প্রসঙ্গে তিনি বলেন, করোনা মোকাবেলায় অনেক আগেই পরাজয় হয়েছে এই সরকারের। সে কারণে এখন পর্যন্ত তারা করোনার ভ্যাকসিন প্রয়োগের সুনির্দিষ্ট কোনো রোডম্যাপ তৈরি করতে পারেনি, সর্বত্রই অনাস্থা অবিশ্বাস। শিল্পী সাহিত্যিক এবং দেশের সুশীল সমাজের নেতৃবৃন্দ করোনার ভ্যাকসিন পাওয়া নিয়ে সংশয় প্রকাশ করেছেন। অথচ বিত্তবানরা আছেন ভ্যাকসিন পাওয়ার লাইনে। এই হল ভ্যাকসিনের রোড ম্যাপ।

পরে তিনি প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন । এ সময় বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু, রংপুর মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামসুজ্জামান সামু সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক আহমেদ সহ রংপুর বিভাগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



আরো সংবাদ


ফরিদপুরে পদ্মা সেতুতে রেল সংযোগ প্রকল্পের জমি অধিগ্রহণের চেক বিতরণ করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিয়ে নিবন্ধন ডিজিটাল করতে রাকিবের রিট গোয়েন্দা নজরদারিতে জার্মান উগ্রপন্থী এএফডি পার্টি রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসিকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা বর্তমান সরকারের মুক্তিযুদ্ধের সংজ্ঞা আংশিকভাবে বিতর্কিত ও অগ্রহণযোগ্য : ইব্রাহিম জিডিপি বাড়লেও নির্বাচন নিয়ে বিতর্ক আছে : তাজুল ইসলাম আওয়ামী লীগের কর্মসূচিতে বাধা, দুই এসআই প্রত্যাহার প্রথম দিন চলল স্পিনারদের দাপট ‘এইচ টি ইমামের মতো কর্মনিষ্ঠ মানুষ সমাজে বিরল’ বাংলা একাডেমিতে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ নিয়ে একক বক্তৃতানুষ্ঠান

সকল