০৯ মার্চ ২০২১
`

সৈয়দপুর আগুনে পুড়ে মারা যাওয়া গৃহবধূর পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা

সৈয়দপুর আগুনে পুড়ে মারা যাওয়া গৃহবধূর পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা - নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে শীত নিবারণের জন্য চুলায় আগুন জ্বালিয়ে তাপ নিতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু বরণ করেন গৃহবধূ লিসা খাতুন। বুধবার বিকেলে ওই গৃহবধূর পরিবারকে আর্থিক সহায়তা দিতে ছুটে যায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর সৈয়দপুর শাখা।

বুধবার বিকেলে শহরের মুন্সিপাড়া খেজুরবাগ এলাকায় গৃহবধূর বাড়িতে উপস্থিত হয়ে নগদ অর্থ তুলে দেয় তার মা নুর নাহার বেগমের হাতে। এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর শহর জামায়াতের আমীর শরফুদ্দিন খান, সেক্রেটারি ওয়াজেদ আলী, সাবেক শহর আমীর মাওলানা আব্দুস সামাদ আজাদ প্রমুখ।

উল্লেখ্য, গত ১৭ জানুয়ারি সকাল ১০টার দিকে তীব্র শীতে বাড়ির চুলায় আগুন জ্বালিয়ে তাপ নিচ্ছিলেন ওই গৃহবধূ। এ সময় গায়ের চাদরে আগুন লেগে অগ্নিদগ্ধ হন তিনি। অগ্নিদগ্ধের সময় তিনি আট মাসের অন্তসত্ত্বা ছিলেন। পরে তাকে উদ্ধার করে দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বার্ণ ইউনিটে স্থানান্তর করতে বলেন চিকিৎসক। কিন্তু তাকে ঢাকায় নেয়ার মতো সামর্থ না থাকায় তাকে রংপুরেই চিকিৎসা দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার গর্ভের সন্তান মারা যায় এবং তার পরের দিন তিনিও মারা যান।

ওই দিন বিকেলে শহরের মুন্সিপাড়া খেজুরবাগ জামে মসজিদে জানাজা শেষে তাকে কয়ানিজপাড়া কবরস্থানে দাফন করা হয়।



আরো সংবাদ