০৩ মার্চ ২০২১
`

ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আটক ১৩

ফুলবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আটক ১৩ - নয়া দিগন্ত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছানছার আলীর বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ধারালো অস্ত্রের কোপে একই পরিবারের চার সদস্য গুরুতর আহত হয়েছেন। এ সময় এলাকাবাসীর সহযোগিতায় ঘটনাস্থল থেকে অস্ত্রসহ ১৩ জনকে আটক করে পুলিশ।
বুধবার সকালে আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিণ অনন্তপুর গ্রামের ছানছার আলীর ভোগদখলকৃত ২৪ শতক জমিতে একই গ্রামের মৃত বরকত আলীর ছেলে সাইফুর রহমান দখলের উদ্দেশে জোরপূর্বক পানি সেচ দেন। এতে ছানছার আলীর বড় ছেলে জহুর আলী বাধা দিলে উভয়ের মধ্যে বাক-বিতণ্ডা ও হাতা-হাতি হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে উভয়কে সরিয়ে দেয়। এ ঘটনার জের ধরে বিকেলে সাইফুরসহ ২০ থেকে ২৫ জন ভাড়াটে লোক রামদা, চায়নিজ কুড়াল ও লাঠি-সোটাসহ ছানছার আলীর বাড়িতে হামলা চালায়।

এ সময় জহুর আলী (৫০), তার ভাই একরামুল হক (৪৩), ছেলে শফিকুল (৩০), ও জাইদুল (১৭) গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে পাঠায় স্থানীয়রা। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্রসহ ১৩ হামলাকারীকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলেন সাইফুর রহমান (৬৩), শহিদুল (২৫), মোজাফ্ফর (৫৫), শাহিন (২২), সাজ্জাদ (২৬), রশিদুল (২৪), রাসেল (২২), হাফিজুর (২৩), আরিফ (২০), জোবাইদুল (৩৬), বিশ্বনাথ (২৫) ও ইসমাইল (২৬)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, ছানছার আলীর ছেলে একরামুল হক আটককৃত ১৩ জনসহ মোট ১৫ জনের নামে মামলা দায়ের করলে বুধবার আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।



আরো সংবাদ