১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

হাকিমপুরে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টায় শিক্ষক আটক

হাকিমপুরে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টায় শিক্ষক আটক -

দিনাজপুরের হাকিমপুরে ১০ বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কওমী মাদরাসাশিক্ষক এনামুল হককে (২৬) আটক করেছে থানা পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে তাকে মাদরাসা থেকে আটক করা হয়।

এনামুল হক উপজেলার ছাতনী চারমাথা বাজারস্থ মারকাযুল উলূম আল ইসলামিয়া কওমী মাদরাসার শিক্ষক এবং পাশের বিরামপুর উপজেলার তিতশ্বর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, আটককৃত এনামুল হককে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

ওই ছাত্রীর নানি জানান, প্রতিদিনের মতো শনিবার সকালে তার নাতনি মাদরাসায় পড়তে যায়। পড়া চলাকালীন শিক্ষক এনামুল কৌশলে সব ছাত্রীকে বাইরে থেকে ২০ মিনিটের জন্য ঘুরে আসতে বলে এবং আমার নাতনিকে ক্লাসেই থাকতে বলেন। এরপর শিক্ষকের কথা মতো সব শিক্ষার্থীরা মাদরাসার বাইরে চলে যায়। এ সময় তাকে একা পেয়ে শিক্ষক এনামুল ধর্ষণের চেষ্টা করে। পরে তার চিৎকারে আরেক ছাত্রী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এ সময় বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে শিক্ষক এনামুল তাদের ছেড়ে দেয়। এরপর আমার নাতনি বাড়ি এসে কান্নাকাটি শুরু করে। কি হয়েছে, জানতে চাইলে সে কিছুই না বলে শুধু কান্নাকাটি করতে থাকে। পরে তাকে উদ্ধার করা ওই ছাত্রী এসে বিষয়টি আমাদের জানালে আমরা থানা পুলিশকে অবগত করি।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা হাকিমপুর থানায় একটি মামলা দয়ের করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক

সকল