০৬ মার্চ ২০২১
`

হাকিমপুরে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টায় শিক্ষক আটক

হাকিমপুরে মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টায় শিক্ষক আটক -

দিনাজপুরের হাকিমপুরে ১০ বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কওমী মাদরাসাশিক্ষক এনামুল হককে (২৬) আটক করেছে থানা পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে তাকে মাদরাসা থেকে আটক করা হয়।

এনামুল হক উপজেলার ছাতনী চারমাথা বাজারস্থ মারকাযুল উলূম আল ইসলামিয়া কওমী মাদরাসার শিক্ষক এবং পাশের বিরামপুর উপজেলার তিতশ্বর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, আটককৃত এনামুল হককে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

ওই ছাত্রীর নানি জানান, প্রতিদিনের মতো শনিবার সকালে তার নাতনি মাদরাসায় পড়তে যায়। পড়া চলাকালীন শিক্ষক এনামুল কৌশলে সব ছাত্রীকে বাইরে থেকে ২০ মিনিটের জন্য ঘুরে আসতে বলে এবং আমার নাতনিকে ক্লাসেই থাকতে বলেন। এরপর শিক্ষকের কথা মতো সব শিক্ষার্থীরা মাদরাসার বাইরে চলে যায়। এ সময় তাকে একা পেয়ে শিক্ষক এনামুল ধর্ষণের চেষ্টা করে। পরে তার চিৎকারে আরেক ছাত্রী এগিয়ে এসে তাকে উদ্ধার করে। এ সময় বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে শিক্ষক এনামুল তাদের ছেড়ে দেয়। এরপর আমার নাতনি বাড়ি এসে কান্নাকাটি শুরু করে। কি হয়েছে, জানতে চাইলে সে কিছুই না বলে শুধু কান্নাকাটি করতে থাকে। পরে তাকে উদ্ধার করা ওই ছাত্রী এসে বিষয়টি আমাদের জানালে আমরা থানা পুলিশকে অবগত করি।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা হাকিমপুর থানায় একটি মামলা দয়ের করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।



আরো সংবাদ


কৃষিকে কেন্দ্র করেই বেশিরভাগ মানুষের জীবন-জীবিকা আবর্তিত : কৃষিমন্ত্রী বাংলাদেশে মোবাইল ইন্টারনেটের গতি ইথিওপিয়া-সোমালিয়ার চেয়েও কম! ইম্প্যাক্ট জীবন তরী হাসপাতাল এখন ঝালকাঠিতে নোয়াখালীতে কৃষকের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যাকাণ্ড ইনিংস ব্যবধানে হার ইংল্যান্ডের, সিরিজ ভারতের মিরসরাইয়ে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উপলক্ষে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের সুন্নাতে খাৎনা ক্যাম্প অনুষ্ঠিত আমরা মহান মুক্তিযুদ্ধের লক্ষ্যসমূহ হারাতে বসেছি : গোলাম পরওয়ার স্বর্ণের দাম আবারো কমেছে গণতন্ত্র ফিরে এলে গণতন্ত্রের প্রশাসনের প্রশাসকরা গর্বিত হবেন : গয়েশ্বর মনোহরদীতে ট্রাকের ধাক্কায় সিএনজি আরোহী ২ জন নিহত, আহত ৩

সকল