২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্বামীকে শ্বাসরোধে হত্যার ঘটনায় স্ত্রী আটক

স্বামীকে শ্বাসরোধে হত্যার ঘটনায় স্ত্রী আটক - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের নবাবগঞ্জের পল্লীতে স্বামী চান্দুকে (৪৫) শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্ত্রী মারফিয়া বেগমকে (৩৫) আটক করেছে পুলিশ। শুক্রবার ওই স্বামীর লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার ৮নং মাহমুদপুর ইউনিয়নের মাহমুদপুর গ্রামের মৃত আলেফ উদ্দীনের ছেলে ভ্যানচালক চান মিয়া চান্দু ও তার স্ত্রী মরফিয়ার মধ্যে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে মারফিয়া শ্বাসরোধ করে তার স্বামীকে হত্যা করে লেপ দিয়ে জড়িয়ে রাখেন। সকালে মারফিয়ার কান্না শুনে গ্রামবাসী এসে দেখে চান মিয়া মৃত অবস্থায় পড়ে আছে।

এ ঘটনায় চান মিয়ার ভায়ের স্ত্রী সাফিয়া বেগম অভিযোগ করেন, মারফিয়া প্রায় তার স্বামীকে হত্যা করার হুমকি দিতেন। ওই আক্রোশেই এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় তার স্ত্রীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল