১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে এক ব্যক্তি ঝুলন্ত লাশ উদ্ধার

রংপুরে এক ব্যক্তি ঝুলন্ত লাশ উদ্ধার - নয়া দিগন্ত

রংপুর সদর উপজেলার পালিচড়া বাজার থেকে রাজু মিয়া (৫৪) নামের এক ব্যক্তি ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসীর ধারণা হত্যার পর তাকে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

রংপুর সদর কোতোয়ালি থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, শুক্রবার বেলা ১১ টার দিকে খবর পেয়ে সদ্যপুষ্করিনী ইউনিয়নের পালিচড়া বাজারের পাশে একটি নির্মাণাধীন ভবনের আম গাছের সঙ্গে রশি দিয়ে ঝুলানো অবস্থায় রাজু মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। মৃত রাজু মিয়া পাশের মিঠাপুকুর উপজেলার পাইকারহাট গ্রামের রহিম উদ্দিনের ছেলে। তিনি ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমানের বাড়িতে ভাড়া থাকতেন।

তিনি আরো জানান, পারিবারিকভাবে বনিবনা না হওয়ায় দ্বিতীয় স্ত্রী পীরগাছায় শ্বশুরবাড়িতে থাকেন আর তার এক ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। নিজ বাড়িতে না থেকে মতিয়া চেয়ারম্যানের বাসার একটি রুম ৭০০ টাকা দিয়ে ভাড়া নিয়ে থাকতেন তিনি। হোটেল শ্রমিকসহ বিভিন্ন সময় দিনমজুরি করে সংসার চালাতেন তিনি।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্টের উপরই নির্ভর করছে বলে জানিয়েছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল