২৭ ফেব্রুয়ারি ২০২১
`

পরকীয়া প্রেমিকার সাথে রাত কাটিয়ে সকালে ধরা শিল্প পুলিশ সদস্য

পরকীয়া প্রেমিকাসহ আটক লিটন - ছবি : নয়া দিগন্ত

পরকীয়া প্রেমিকার বাসায় অসামাজিক কার্যকলাপ করতে এসে এলাকাবাসীর হাতে আটক হয়েছেন শিল্প পুলিশে কর্মরত এক কনস্টেবল। পরে ওই প্রেমিকাসহ তাকে আটক করে নিয়ে যায় পুলিশ।

শনিবার রংপুর মহানগরীর কুকরুল পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ওই পুলিশ কনস্টেবলের নাম লিটন মিয়া। তার বাড়ি রংপুরের তারাগঞ্জের ইকরচালি গ্রামে। শিল্প পুলিশের ঢাকার আশুলিয়া থানায় বর্তমানে তিনি কর্মরত।

পুলিশ ও স্থানীয় কাউন্সিলর এবং এলাকাবাসী সূত্রে জানা যায়, নগরীর ৪ নং ওয়ার্ডের কুকরুল পূর্ব পাড়া এলাকার জনৈক ব্যক্তির স্ত্রী ববির সাথে দীর্ঘ দিন থেকে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন লিটন। এসময়ে তারা বিভিন্ন জায়গায় মেলামেশা করেন। ওই ব্যক্তি তার শিশু মেয়েকে নিয়ে শ্বশুরবাড়িতে থাকার সুযোগে ববির ডাকে লিটন শুক্রবার রাতে তার বাসায় আসেন এবং অসামাজিক কার্যকলাপে লিপ্ত হন। সকালে বের হয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক করে।

পরে দুপুর ১টায় কনস্টেবল লিটন ও ওই গৃহবধূকে পুলিশের কাছে হস্তান্তর করে এলাকাবাসী।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) ফারুক হোসেন জানান, ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে কী ধরণের ব্যবস্থা নেয়া হবে তা আগামীকাল জানা যাবে।



আরো সংবাদ


লিবীয় উপকূল থেকে দেড় শ’র বেশি অবৈধ অভিবাসী উদ্ধার এলডিসি থেকে উত্তরণের চূড়ান্ত সুপারিশ পেলো বাংলাদেশ দুই রাষ্ট্র এক জাতি : নাগরনো-কারাবাখ বিজয়ের স্মরণে স্মৃতিসৌধ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ব্যাপারে জানা যাবে বিকেলে হাইতিতে কারাগারে সহিংসতায় ২৫ জনের মৃত্যু চকরিয়ায় ১২ ঘণ্টার ২ সড়ক দুর্ঘটনা : ৪ জনের মৃত্যু, আহত ১০ নেইমারের সাথে নতুন চুক্তি নিয়ে আলোচনায় পিএসজি এরদোগানের ২০২০ গ্লোবাল মুসলিম পার্সোনালিটি অ্যাওয়ার্ড অর্জন বিদেশী নেতার সাথে দ্বিতীয় ‘ভার্চুয়াল’ সম্মেলন করতে যাচ্ছেন বাইডেন : হোয়াইট হাউস ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর ৭ দিনের জেল ঢাকা বারের সভাপতি আ’লীগের, সম্পাদক বিএনপি’র

সকল